১২ আগস্ট, ২০২২, ১২:৫৮ 

সাকিব আল হাসান বিতর্কের মুখে পড়লেন। সাকিব আল হাসানকে তিন লাখ টাকা দিতে চান ব্যারিস্টার সায়েদুল হক সুমন। ফেসবুকে এসে পরিবারের খরচের জন্য জমানো এই টাকা সাকিবকে দেবেন বলে জানান তিনি।

সম্প্রতিকালে বেটউইনার নিউজের সাথে চুক্তির পর সাকিবকে নিয়ে সারাদেশে বয়ে যায় সমালোচনার ঝড় ওঠে। পরে সাকিব চুক্তি থেকে সরে আসলেও নিজের মত প্রকাশে পিছু হাঁটেন নি এই আইনজীবী।

তিনি বলেন, আমার কাছে তিন লাখ টাকা আছে পারিবারিক খরচের জন্য। আমি চাই টাকাগুলো সাকিব আল হাসানকে দিতে।এই ৩ লাখ টাকা দিলে যদি অন্তত তার টাকা আয়ের তাড়না কমে।ব্যারিস্টার সুমন বলেন, দায়িত্ব সব কি রাজনীতিবিদদেরই? ফেসবুকে সাকিব আল হাসানের দেড় কোটি অনুসারী। সব তরুণ অনুসারী। বাংলাদেশের মানুষদের কি সিগন্যাল দিতে চাচ্ছেন তিনি? সাকিবের মতো দেশসেরা একজন ক্রীড়াবিদের কাছ থেকে দেশের তরুণ খেলোয়াড়রা কি শিক্ষা পাচ্ছে, সেটা নিয়েও প্রশ্ন ছুঁড়ে দেন ব্যারিস্টার সুমন, এই ধরনের মানুষরা (সাকিব আল হাসান) যদি তরুণদের জন্য আইডল না হয়, তাহলে দেশ বাঁচবে কীভাবে? সাকিবকে অনুসরণ করে বাংলাদেশের ক্রিকেটাররা, ফুটবলাররা; তারা সাকিবের কাছ থেকে কি শিখছে?

সাকিবের মতো তারকারা দেশের আইডল জানিয়ে ব্যারিস্টার সুমন বলেন, এমন কর্মকাণ্ড তরুণদের মাঝে বিরূপ প্রভাব ফেলে। যা দেশের জন্য হুমকি।

তিনি আরও বলেন, জুয়া’র যেকোনো প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ রাখা কোনোভাবেই কাম্য নয়।ক্রিকেটে সাকিবের অবদান এবং মেধার প্রশংসা করেন ব্যারিস্টার সুমন। সেই সাথে সামাজিক দায়বদ্ধতা থেকে দেশের প্রতি অবদান রাখার জন্য জোর দেন এই আইনজীবী।

/এনএএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *