স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৬:৫৩ পিএম | আপডেট : ৬:৫৪ পিএম, ২৬ জুন, ২০২২

সিলেট-সুনামগঞ্জে ভয়াবহ বন্যায় এখনও লাখ লাখ মানুষ এখন পানি বন্দি। ঘর-বাড়ি সহায় সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছেন বহু মানুষ। সরকারি সাহায্যের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এবার সেই সহায়তা কার্যক্রমে যুক্ত হয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটার মুশফিকুর রহিম।

সিলেট ও সুনামগঞ্জে ত্রাণকাজ পরিচালনা করা সেই সংগঠনের এক কর্মী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, জানিয়েছেন, ‘মুশফিক ভাইয়ের কাছ থেকে আমরা ৬ লাখ টাকা পেয়েছি। দেড় হাজার পরিবারকে আমরা এই টাকা দিয়ে সহায়তা করবো। তাদের রান্না করা খাবার সরবরাহ করবো।’

সিলেট ও সুনামগঞ্জ স্মরণকালের ভয়াবহ বন্যায় আক্রান্ত হলে গত ১৮ জুন নিজের ফেসবুক পাতায় বানভাসী মানুষদের সমবেদনা জানিয়ে লেখেন, ‘বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেটসহ দেশের অন্যান্য অঞ্চলের জন্য দোয়া করছি। মহান আল্লাহ আমাদের সবাইকে ক্ষমা করুন এবং আমাদের এ অবস্থা থেকে রক্ষা করুন। আসুন আমরা সবাই ক্ষমা প্রার্থনা করি এবং আমাদের প্রিয়জনের জন্য প্রার্থনা করি।’

মুশফিকের পাশাপাশি অবশ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডও বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে। গত ২১ জুন বন্যার্তদের জন্য পাঁচ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী ও নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী পাঠায় সংস্থাটি।

বাংলাদেশ ক্রিকেট দল এ মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকলেও মুশফিক এই সফরে দলের সঙ্গে নেই। পবিত্র হজ পালনের জন্য তিনি ওয়েস্ট ইন্ডিজ সফরের দল থেকে ছুটি নিয়েছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *