ব্রিটিশ ওয়েবসাইট দ্য অ্যাথলেটিকের খবর অনুযায়ী, রিয়াল মাদ্রিদের সঙ্গে বেতন নিয়ে কথাবার্তা পাকা করে ফেলেছেন পিএসজির ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে; যদিও পিএসজি এখনো এমবাপ্পের মন বদলানোর জন্য চেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

কিন্তু এমবাপ্পে নিজের ভবিষ্যৎ নিয়ে নিশ্চিত হয়ে গিয়েছেন। তবে এখনো আনুষ্ঠানিকভাবে পিএসজি বা রিয়াল, কারও সঙ্গেই কোনো চুক্তিপত্রে সই করেননি এই ২৩ বছর বয়সী ফরোয়ার্ড।

এই মৌসুম শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে এমবাপ্পের। প্যারিসের ক্লাবটার সঙ্গে চুক্তি নবায়ন করেননি তিনি। মোনাকো থেকে ২০১৭ সালে পিএসজিতে যোগ দেওয়ার পর ১৪১ ম্যাচে ১১৬ গোল করেছেন এমবাপ্পে। এর মধ্যেই কাতার থেকে ফিরে নিজের পরিবার ও মুখপাত্রদের সঙ্গে ভবিষ্যৎ নিয়ে চূড়ান্ত আলোচনা সেরে ফেলেছেন এমবাপ্পে, দলবদলবিষয়ক নির্ভরযোগ্য সাংবাদিক ফাব্রিজিও রোমানো সেটাই বলেছেন।

এদিকে স্প্যানিশ গণমাধ্যম মার্কার সাংবাদিক র‍্যামন আলভারেজ জানিয়েছেন, রিয়ালে প্রতি মৌসুমে ৩ কোটি ইউরো করে আয় করবেন এমবাপ্পে। রিয়ালে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গে বোনাস হিসেবে পকেটে পুরবেন আরও ১২ কোটি ইউরো।

তবে পিএসজি শেষ মুহূর্ত পর্যন্ত এমবাপ্পেকে ধরে রাখার চেষ্টা করে যাচ্ছে। পিএসজি তাঁকে শতভাগ ইমেজস্বত্ব তো দিয়ে রেখেছেই, বাড়তি বেতনের পাশাপাশি নিশ্চিত করেছে, চুক্তি নবায়ন করলেই ‘চুক্তি নবায়ন বোনাস’ হিসেবে ১০ কোটি ইউরো পাবেন এমবাপ্পে।

কিন্তু তাতে আশৈশব রিয়ালভক্ত এমবাপ্পের মন গলানো যাচ্ছে না। দুই মাস পর থেকে সান্তিয়াগো বার্নাব্যুতে সাদা জার্সি গায়ে চড়ানোর স্বপ্নে বিভোর হয়ে আছেন তিনি।

গত মৌসুমে এমবাপ্পেকে পাওয়ার জন্য পিএসজিকে বড় অঙ্কের প্রস্তাব দিয়েছিল রিয়াল। কিন্তু পিএসজি কোনোভাবেই তাঁকে বিক্রি করতে চায়নি। এবার যেহেতু চুক্তিই শেষ হতে চলেছে, পিএসজি চাইলেও তাই এমবাপ্পেকে আটকে রাখতে পারছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *